ছেলেকে জেলে পাঠিয়ে পুত্রবধূকেও হুমকি সাবেক এমপি হিরুর, অডিও ফাঁস

Posted by

buy cytotec in lebanon বরগুনা-২ আসনের সাবেক এমপি গোলাম সারোয়ার হিরুর দায়ের করা মামলায় বড় ছেলে গোলাম মোর্শেদ রানাকে আদালত জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

এর পর রানার স্ত্রী বেবীকেও জেলহাজতে পাঠানোর হুমকি দেয়াসহ কুরুচিপূর্ণ কথার অডিও ফাঁস হয়েছে যোগাযোগ মাধ্যমে।

হিরুর বড় ছেলের স্ত্রী বেবীকে হুমকি দেয়ার একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

কল রেকর্ডে শোনা গেছে বড় ছেলে রানার স্ত্রী বেবী শ্বশুর হিরুকে বাড়িতে আসার জন্য বললে হিরু উত্তেজিত হয়ে বকাঝকা শুরু করেন। একপর্যায় হিরু তার পুত্রবধূকে তার বাবার বাড়ি ময়মানসিংহে চলে যেতে বলে অশ্লীল মন্তব্য করেন। এ সময় ছেলের সঙ্গে জেলে পাঠাবে বলে হুমকি দেন এবং নতুন স্বামী যোগাড় করে এলাকা ত্যাগ করতে বলেন।

এদিকে ভাইরাল হওয়া কল রেকর্ড শুনে স্থানীয় লোকজনের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তারা বলছেন মিথ্যা মামলা দিয়ে নিজের ছেলেকে জেলহাজতে পাঠিয়েছেন সাবেক এমপি হিরু। এখন আবার ছেলের বউকেও জেলহাজতের হুমকি দিচ্ছে এটা একজন জনপ্রতিনিধির কথা হতে পারে না। তিনি মানুষের সমস্যা সমাধান করে এখন তার এই সালিশ করবে কে?

অপরদিকে রানার স্ত্রী বেবী বলেন, আমি শঙ্কার মধ্যে আছি। শ্বশুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি-ধমকি দেয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনো আত্মীয়-স্বজন নেই। আমার স্বামীকেও জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে বিআরডিবি পাথরঘাটার সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন বাবুল জানান, সমাজের প্রথম শ্রেণির ব্যক্তি ও সাবেক সংসদ সদস্য হিসেবে ছেলে ও ছেলে বউয়ের সঙ্গে এমন আচরণ কাম্য নয়।

এদিকে গোলাম সারোয়ার হিরু বিষযটি অস্বীকার করে সাংবাদিকদের জানান, অডিও কল রেকর্ডটি আমার না। আমি তাকে কখনও দেখিওনি, কখনও কথাও হয়নি। তবে আমার সঙ্গে রানার জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়ে বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বড় ছেলে গোলাম মোর্শেদ রানার সঙ্গে পারিবারিক কলহের জেরে বুধবার সকালে পাথরঘাটা থানায় মামলা দায়ের করেন বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম সারোয়ার হিরু।

এ মামলায় গোলাম মোর্শেদ রানাকে বুধবার গ্রেফতার করে পুলিশ। পরে বিকালে আদালতে সোপর্দ করলে পাথরঘাটার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জামিন নামুঞ্জর করে তাকে জেলহাজতে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.