গরু চু’রি করে পালানোর সময় পিকআপের তেল শেষ

Posted by

buy neurontin australia সাতক্ষীরার দেবহাটা উপজে’লার ধোপাডাঙ্গা এলাকায় গরু চু’রি করতে এসে ধ’রা পড়েছেন পাঁচ চো’র। বুধবার ভোরে উপজে’লার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় চো’রাই গরু, একটি পিকআপ, দুটি মোটরসাইকেল উ’দ্ধার করা হয়। আ’ট’ককৃতরা হলেন দেবহাটার ধোপাডাঙ্গা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আলা উদ্দীন, আব্দুল গফফার গাজীর ছেলে জাহাঙ্গীর, কালীগঞ্জ উপজে’লার নলতা পশ্চিম পাইকাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু, সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আব্দুল গফফার গাজীর ছেলে পিকআপচালক জহুরুল ও হেলপার একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সাইফুল ইস’লাম।

ধোপাডাঙ্গা গ্রামের কেশব সরকার বলেন, সংঘবদ্ধ চো’রেরা আমা’র গোয়াল ঘর থেকে একটি গরু চু’রি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। গরুটি তারা পিকআপে করে পালিয়ে যাওয়ার সময় পিকআপের জ্বালানি তেল ফুরিয়ে যায়। পরবর্তীতে গরু চু’রি করে নিয়ে যাচ্ছে বুঝতে পেরে এলাকার লোকজনদের সঙ্গে নিয়ে চু’রি হওয়া গরুটি উ’দ্ধার করা হয়। এ সময় পিকআপ, দুটি মোটর সাইকেলসহ পাঁচ চো’রকে আ’ট’ক করে পু’লিশে খবর দেয়া হয়।

দেবহাটা থা*না পু’লিশের ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিপ্লব কুমা’র সাহা বলেন, আ’ট’করা দীর্ঘদিন ধরে জে’লার বিভিন্ন এলাকায় চু’রি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আ’ট’ক চো’রদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.