‘ইন্ডিয়ান আইডল’-এ জামা খুলে গান, লজ্জায় মুখ ঢাকলেন নেহা!

Posted by

জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর, যিনি মোহনীয় সুরে মাত করেছেন শ্রোতা-দর্শকের মন। তিনি শুধু গানই করেন না, গানের আসরে বিচারক হিসেবেও তাকে দেখা যায়। উঠতি প্রতিযোগীদের গানের প্রতিভা দেখে তিনি অনেকবারই কেঁদে চোখ ভিজিয়েছেন বিচারকের আসনে বসে। তবে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে প্রতিযোগীর আজব কীর্তিতে তিনি লজ্জায় মুখ ঢেকেছেন।

সম্প্রতি এই টিভি-শো’র এক পর্বে দেখা যায়, একজন প্রতিযোগী মঞ্চে ঢুকেই বিচারকের টেবিল থেকে চেয়ে খেতে শুরু করলেন খাবার। এসময় মজা করে যখন বিচারক নেহা কক্কর যখন তাকে জিজ্ঞাসা করেন তিনি ‘মিল্ক শেক’ খাবেন নাকি ‘পাওভাজি’। উত্তরে ওই প্রতিযোগী জানান, না তার ওসব কিছুই চাই না। তবে ডাল ভাত হলে ভাল হয়। তার কাণ্ড দেখে তো হেসেই কুপোকাত নেহা-আনু মালিকরা।

‘কাণ্ড’-এর এখানেই শেষ নয়। হঠাৎই মঞ্চে গিয়ে সঞ্জয় দত্ত অভিনীত জনপ্রিয় গান, ‘নায়ক নেহি খলনায়ক হুঁ ম্যায়’ গাইতে শুরু করেন ওই প্রতিযোগী। এত পর্যন্ত ঠিক ছিল, তবে হঠাৎই সবাইকে অবাক করে একেবারে ‘সঞ্জু বাবা’ স্টাইলে নিজের শার্ট, গেঞ্জি খুলতে শুরু করেন সেই প্রতিযোগী। ওসব দেখে বিচারকরা রীতিমতো ‘থ’ হয়ে যান।

এসময় লজ্জায় চোখ-মুখই ঢেকে ফেলেন অন্যতম বিচারক নেহা কক্কর। তার গানের গলা শুনেও দর্শক মহলে হাসির রোল ওঠে। যদিও নির্বাচিত হননি ওই প্রতিযোগী। তবে বিচারকরা একেবারে নিরাশ করেননি তাকে। অডিশনের পর তার ইচ্ছাকে প্রাধান্য দিয়ে আনা হয় ডাল, ভাত এবং আরও কিছু সুস্বাদু খাবার। যে খেয়েই ‘ইন্ডিয়ান আইডল’ এর অডিশন থেকে পথ মাপতে হয় তাকে। সূত্র : এনডিটিভি ও ইন্ডিয়া টুডে।