বিদেশে নিয়ে স্ত্রীকে বিক্রি করে দিল স্বামী

Posted by

buy Viagra amex in St. Paul Minnesota উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে নিজের স্ত্রীকে বিদেশে নিয়ে দালালদের কাছে বিক্রি করে কৌশলে পালিয়ে দেশে ফিরে আসার অভিযোগ উঠেছে প্রতারক স্বামী মঞ্জু মিয়ার বিরুদ্ধে। ভুক্তভোগী গৃহবধূ রাবেয়া বেগম দালালদের কাছ থেকে প্রাণে রক্ষা পেয়ে গত ৬ অক্টোবর দেশে ফিরে আসেন। দেশে ফিরে এসে নির্যাতিত গৃহবধূ রাবেয়া বেগম বাদী হয়ে গত বুধবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, দুই বছর আগে বন্দর থানার নূরপুর এলাকার মৃত আবদুল মালেক মিয়ার ছেলে মঞ্জু মিয়ার সঙ্গে একই থানার পুরান বন্দর চৌধুরীবাড়ির কলাবাগ এলাকার মোহাম্মদ আলী মিয়ার মেয়ে রাবেয়া বেগমের ৫ লাখ টাকা কাবিন মূলে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর মঞ্জু মিয়া জীবিকার তাগিদে লেবাননে পাড়ি জমান। বিয়ের ছয় মাস পর স্বামী মঞ্জু মিয়া তার স্ত্রী রাবেয়াকে লেবাননে নিয়ে যান।

গৃহবধূর বাবা মোহাম্মদ আলী জানান, ‘প্রতারক স্বামী মঞ্জু মিয়া আমার মেয়ে রাবেয়াকে দিয়ে সেদেশে অসামাজিক কাজে লিপ্ত থাকতে বাধ্য করে। একপর্যায়ে গত বছরের ২১ মে ওই দেশের দালালদের কাছে আমার মেয়েকে বিক্রি করে দেশে ফিরে পুনরায় আরেকটি বিয়ে করে। পরে রাবেয়া দালালদের কবল থেকে মুক্তি পেয়ে গত ৬ অক্টোবর দেশে ফিরে স্বামীর বাড়িতে উঠে তার অনৈতিক কাজের প্রতিবাদ করলে মঞ্জু ও তার বোন আমেলা এবং দ্বিতীয় স্ত্রী রুনা তাকে বেদম মারধর করে প্রাণনাশের হুমকি প্রদান করে। বর্তমানে রাবেয়া চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।’ বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, জিডির সূত্র ধরে তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.