পুলিশ সদস্য পুত্র সন্তানের নাম রাখলেন আবরার ফাহাদ

Posted by

buy lamisil গত রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হ’ত্যা করা হয়।

http://markarendsauctions.com/23975-ashwagandha-churna-price.html এ ঘটনায় পুরো দেশ বিক্ষোভে উত্তাল। বিভিন্নভাবে মানুষ ক্ষোভ প্রকাশ করছে।

buy prilosec interact আর এই ঘটনার মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টেবল শামীম হাসানের প্রথম পুত্র সন্তান জন্ম নেয়। বর্তমানে তিনি র‌্যাবে কর্মরত আছেন।

prilosec uk order বুধবার দুপুর সাড়ে ১২ টায় খিলক্ষেত আশিয়ান মেডিকেল কলেজে জন্ম নেয় তার প্রথম সন্তান। আর তিনি তার পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ফাহাদ। যে নামটি এখন সারাদেশের মানুষের মুখে মুখে।

look at this website পুত্র সন্তান জন্ম নেওয়ার পর তিনি একটি ফেসবুক স্ট্যাটাসও দিয়েছেন। সবুজদেশ নিউজের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

http://qualityfirstcontractor.com/wp-json/oembed/1.0/embed?url=http:/qualityfirstcontractor.com/2015/10/pella-window-bow/ Alhamdulillah,আল্লাহর অসীম মেহেরবানিতে আজ পুত্র সন্তানের বাবা হলাম। মাসআল্লাহ আমার সন্তানের নাম রেখেছি, এই মুহূর্তে সবার প্রিয় দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে “আবরার ফাহাদ”।

ইনশাআল্লাহ আমার সন্তানকে বর্তমান প্রচালিত পচ্চিমা উচ্চ ডিগ্রি এবং জঙ্গিবাদী ধর্মীয় মোল্লাদের থেকে দুরে রাখিয়া একজন দানশীল, গরীব দু:খীদের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত করবো। সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন আমার নেক আশা কবুল করেন।

7227169

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.