কাতারে নতুন সামরিক ঘাঁটি নির্মাণ করছে তুরস্ক

Posted by

lamictal price depict তুরস্ক শরৎকালের মধ্যে কাতারে নতুন আরো একটি সামরিক ঘাঁটি উদ্বোধন করতে যাচ্ছে বলে একটি সংবাদ মাধ্যমে খবর এসেছে। দোহার ওপর সৌদি নেতৃত্বাধীন দেশগুলোর অবরোধের মধ্য দিয়ে যখন দুই দেশের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক জোরদার হচ্ছে তখন এ খবর এলো।

condense robaxin uk তুরস্কের দৈনিক পত্রিকা হুরিয়াত গতকাল বুধবার জানিয়েছে যে রাজধানী দোহার দক্ষিণে কাতার-তুর্কি যৌথ কমান্ড সেন্টার হিসেবে পরিচিত তারিক ইবনে জিয়াদ সামরিক ঘাঁটির কাছেই তুরস্ক একটি নতুন ঘাঁটি নির্মাণ করেছে।

unveil https://www.henriquecoe.com/82971-female-viagra-uk.html সংবাদ মাধ্যমটি জানিয়েছে, কাতারে সামরিক ঘাঁটির পরিধি বাড়ানো হচ্ছে। তারিক ইবনে জিয়াদের পাশেই নতুন সামরিক ঘাঁটি নির্মাণ করা হচ্ছে। কাতারে তুর্কি সেনার সংখ্যা উল্লেখযোগ্য হারে বাড়ানো হবে বলেও হুরিয়াত জানিয়েছে।

manage http://sheilabbey.net/66724-lexapro-generic-cost.html কাতারের আমির শেইখ তামিম বিন হামাদ আল থানি এবং তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এর্দোগানের উপস্থিতিতে আগামী শরৎ কালের মধ্যেই নুতন সামরিক ঘাঁটির শুভ উদ্বোধনের বিষয়ে দুই দেশের কর্মকর্তা এখন আলোচনা করছেন বলেও সংবাদ মাধ্যমটি জানিয়েছে।

Leave a Reply

1600 mg neurontin day Your email address will not be published. Required fields are marked *

buy Lyrica online cheap uk

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.