পাক-ভারতের সমকামী যুগলের প্রেম সোস্যাল মিডিয়ায় ভাইরাল

Posted by

directory মনের টান বড় টান- এই কথাকে সত্যি প্রমাণ করে দুজন দুজনকে মন দিয়েছিলেন। তাদের একজন হিন্দু, অন্যজন মুসলিম। একজন ভারতীয় আরেকজন পাকিস্তানি। তবে তাদের মধ্যে মিল একটা জায়গাতেই- তারা দুজনেই নারী। অর্থাৎ তারা সমকামী প্রেমিকযুগল। একজনের নাম অঞ্জলি, অন্যজন সুন্দাস।

ভালোবাসার এক বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি বিশেষ ফটোশ্যুট করেছেন তারা।এর পর সেই ছবি পোস্ট করলে মুহূর্তেই তা সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দেশ-ধর্মের সীমানা ডিঙিয়ে এই সমকামী যুগলের ভালোবাসা মুগ্ধ হাজারো মানুষ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বছরখানেক আগে পরস্পরের প্রেমে পড়েন ভারতীয় বংশোদ্ভূত অঞ্জলি চক্র ও পাকিস্তানি বংশোদ্ভূত সুন্দাস মালিক। দুজনই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকেন।

কদিন আগেই তাদের সম্পর্কের এক বছর পূর্তি হয়। এ উপলক্ষে একজন পেঁয়াজি রঙের শাড়ি ও অন্যজন সবুজ রঙের লেহেঙ্গা পড়ে বৃষ্টিভেজা আবহাওয়ায় ছাতার নিচে দাঁড়িয়ে ফটোশুট করেন। ক্যামেরার সামনে দাঁড়িয়ে কখনওবা তারা চোখে চোখ রেখেছেন, কখনও আবারও ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে আবিষ্ট হয়েছেন।

ফটোগ্রাফার নিজেই প্রথমে ‘আ নিউ ইয়র্ক লাভস্টোরি’ নামে সোস্যাল সাইডে ছবিগুলো শেয়ার করেন। পরে সেগুলো নিজেদের অ্যাকাউন্টে পোস্ট করেন অঞ্জলি ও সুন্দাস। এরপর ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়।

জম্মু-কাশ্মির নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে যখন যুদ্ধ যুদ্ধ রব উঠেছে ঠিক তার আগ মুহূর্তে অঞ্জলি-সুন্দাসের এই ভালোবাসাকে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য লোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *